প্রথমে প্রেমের সম্পর্ক এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার এক তরুণীর (২৬) সঙ্গে শারীরিক সম্পর্ক করেন এক যুবক।

এরপর ওই তরুণী তার প্রেমিক আব্দুল মান্নান রাজুকে (২৬) বিয়ের জন্য চাপ দিলে সে নানা টালবাহানা শুরু করে।

শুক্রবার (২২ জুলাই) রাতে তরুণীকে ধর্ষণের অভিযোগে মাটিরাঙ্গা থানায় ভুক্তভোগী তরুণীর মা বিবি কুলছুম আবদুল মান্নান রাজুকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন ধমন আইন ২০০০(সংশোধিত ২০০৩) এর ৯(১) মামলা নং-৮ দায়ের করেন।

মামলার এজাহার নামীয় আসামি আব্দুল মান্নান রাজু মাটিরাঙ্গা উপজেলার গোমতি ইউনিয়নের শান্তিপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে। মামলা দায়েরের পর আসামি গ্রেফতার করে মাটিরাঙ্গা থানা পুলিশ। আজ শনিবার(২৩ জুলাই) সকালে আদালতে প্রেরণ করা হয়।

ভুক্তভোগী তরুণীর মা বিবি কুলছুম জানায়, আমার মেয়ের আগে একটি বিয়ে হয়ে বিবাহ বিচ্ছেদ হয়। তার একটি ৫ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে জেনেও আসামি আব্দুল মান্নান রাজু মোবাইল ফোনে কথা না বললে নিজের গলায় ফাঁসি দিবে বলে এবং কোরআন ছুঁয়ে শপথ করে আমার মেয়েকে বিয়ে করার আশ্বাস দেয়। এর ধারাবাহিকতায় ফাঁকা বাড়িতে মেয়েয় ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান, নিয়মিত মামলা রুজু হয়েছে। মামলার এজাহার নামীয় আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। আজ শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।এই বিষয়ে তদন্ত চলমান রয়েছে।